মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
সংবাদ শিরোনাম :
কাউখালীর ইউএনও গভীর রাতে অক্সিজেন নিয়ে হাজির অসুস্থ গৃহবধূর বাড়িতে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ বানারীপাড়ায় আয়রণ ব্রিজের বরাদ্দে সাঁকো নির্মাণ ! রাজাপুরে দু’পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ আহত ৪ উজিরপুর পৌরসভার মশা নিধন কর্মসূচীর উদ্বোধন করেন পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারি। সব মানুষকে টিকা নেয়ার পাশাপাশি মাস্ক পরতে বাধ্য করতে হবে। মির্জাগঞ্জে লকডাউন উপেক্ষা করে বসছে সাপ্তাহিক গরুর হাট। বানারীপাড়ায় স্কুল সভাপতির বাসায় দুর্ধর্ষ চুরি: টাকা ও স্বর্ণালঙ্কার লুট সৌম্য রিয়াদ শামিমের ব্যাটিং নৈপুণ্যে টি-টোয়েন্টি সিরিজ জিতলো বাংলাদেশ মির্জাগঞ্জে ‘লকডাউনে’ বিয়ে, বর-কনের পরিবারকে ৭ হাজার টাকা জরিমানা
ফের আসছে সাধারণ ছুটি! আরও কঠোর হবে লকডাউন

ফের আসছে সাধারণ ছুটি! আরও কঠোর হবে লকডাউন

অনলাইন ডেস্ক

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণের মধ্যেই আজ থেকে লকডাউন শিথিল করেছে সরকার। এই সিদ্ধান্তের কারণে দেশে করোনা পরিস্থিতির অবনতি হলে এবার আরও কঠোর লকডাউন হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেছেন, আগামী ১৫ দিন সরকার পরিস্থিতি পর্যবেক্ষণ করবে।

শনিবার (৩০ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দেশের করোনাভাইরাস প্রতিরোধে গঠিত জাতীয় কারিগরি উপদেষ্টা কমিটি বৈঠক হয়। বৈঠকে শেষে তাদের লকডাউন আরও কঠোর হবে বলে আশ্বস্ত করেন।

এসময় করোনাভাইরাস প্রতিরোধে গঠিত জাতীয় কারিগরি উপদেষ্টা কমিটি সাধারণ ছুটি শিথিল করার ফলে সংক্রমণ বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন। তখন প্রধানমন্ত্রী তাদের আশ্বস্ত করে বলেছেন, সংক্রমণ বেড়ে গেলে আবার সাধারণ ছুটি ঘোষণা করা হবে, সেই ছুটি হবে আরও কঠোর।

এদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের কয়েকজন মনে করছেন, মধ্য জুন পর্যন্ত লকডাউন ব্যবস্থায় আরও কড়াকড়ি আরোপ করা যেত। এখন হিতে বিপরীত হতে পারে। দেশের স্বাস্থ্যব্যবস্থা ভেঙে পড়তে পারে। বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াতে পারে পরিস্থিতি সামাল দেওয়া।

তবে শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বৈঠকে উপস্থিত কমিটির এক সদস্য জানান, তারা সাধারণ ছুটি আরেকটু বাড়ানোর পরামর্শ দেন। জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমরা পনেরটা দিন পর্যবেক্ষণ করতে পারি। সংক্রমণ বেড়ে গেলে আবার সাধারণ ছুটি ঘোষণা করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।