শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
করোনায় ইতালিতে প্রাণ গেল বাংলাদেশি নার্সের

করোনায় ইতালিতে প্রাণ গেল বাংলাদেশি নার্সের

প্রবাসের খবর ডেস্ক- ইতালিতে করোনায় আক্রান্ত হয়ে এক বাংলাদেশি নার্সের মৃত্যু হয়েছে। বুধবার ইতালির হাসপাতালে কর্তব্যরত বাংলাদেশি নার্স নাজমুন্নাহার (৪৫) মৃত্যু রণ করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

করোনায় মারা যাওয়া নাজমুন্নাহারের দেশের বাড়ি ঢাকার গাজীপুরে। মৃত্যুদেহটি বর্তমানে ইতালির ভারেজ হাসপাতালের হিমাঘরে রাখা হয়েছে।

জানা গেছে, তিনি ২০০৬ সালে বাংলাদেশের প্রিন্স মুসাবিন শমসেরের বেক্কেো কোম্পানি এবং ইতালির আদেক্কো কোম্পানির মাধ্যমে ইতালির হাসপাতালে ১৪ জন বাংলাদেশি নার্স কর্ম জীবন শুরু করেন। ইতালির মিলান শহরের একটি মেডিকেল টিম বাংলাদেশে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোর্স বহুসংখ্যক নার্সের ট্রেনিং এবং পরীক্ষার মাধ্যমে ১৪ জনকে মনোনীত করেন। এর মধ্যে নাজমুন্নাহার প্রথম স্থান লাভ করেন।

তার সহকর্মী বাংলাদেশি সিনিয়র নার্স গুলশানারা খাতুন জানান, হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে যে, তার স্বামী দেশ থেকে না আসা পর্যন্ত মরদেহটি যেন মর্গে রাখা হয় সে ব্যপারে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। ২৫ জুন পর্যন্ত পরিবারের জন্য মরদেহ রাখা মর্গে হবে।

এ ব্যাপারে বিষয়টি নিশ্চিত করেছে কনসাল জেনারেল ইকবাল আহমেদ।

ইতালিতে এ নিয়ে ১১ জন বাংলাদেশি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তার এই মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটির মাঝে শোকের ছায়া বিরাজ করছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।