শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
করোনাকালে প্রবাসীদের সুখবর দিল সৌদি আরব

করোনাকালে প্রবাসীদের সুখবর দিল সৌদি আরব

প্রবাসের ডেস্কঃ— করোনাভাইরাস মহামারির প্রভাব থেকে ব্যক্তি, বিনিয়োগকারী ও অর্থনৈতিক কর্মকাণ্ড রক্ষায় নেয়া বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে বাদশাহ সালমানের সরকার সৌদি আরবে বসবাসরত প্রবাসীদের জন্য ব্যতিক্রমী পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছে সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

সৌদি আরবে বসবাসরত প্রবাসীদের অনুমতির (ইকামা) মেয়াদ আরো তিন বছর বাড়ানোর নির্দেশ দিয়েছেন বাদশাহ সালমান। একই সঙ্গে যেসব প্রবাসী বর্তমানে সৌদি আরবের বাইরে রয়েছেন তারাও তিন মাসের মধ্যে বিনামূল্যে আবারো সে দেশে প্রবেশের সুযোগ পাবেন। আর যাদের ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে তারা আরো তিন মাস সেখানে অবস্থান করার পর নিজ নিজ দেশে ফিরতে পারবেন। সৌদি গেজেটের খবরে এসব তথ্য জানানো হয়েছে।

সৌদি বাদশাহর নতুন আদেশের কারণে দেশটির বাইরে থাকা সব প্রবাসী উপকৃত হবেন। এসব প্রবাসী বর্তমানে আন্তর্জাতিক ফ্লাইট বাতিল ও দেশটিতে প্রবেশ এবং বহির্গমনের ওপর নিষেধাজ্ঞার কারণে সেখানে প্রবেশ বা বের হওয়ার সুযোগ পাচ্ছেন না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।