শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
মদিনায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

মদিনায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

প্রবাসের ডেস্ক- সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তার নাম মুহাম্মদ আইয়ুব (৩৫)। নিহত ওই যুবক সৌদি আরবে ভাড়ায় গাড়ি চালাতেন।

জানা গেছে, রোববার গাড়ি চালানোর সময় অন্য একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার গাড়িটি দুমড়েমুচড়ে যায়। তিনিও গুরুতর আহত হন। পরদিন সোমবার সৌদির একটি সরকারি হাসপাতালে তিনি মারা যান।

নিহত মুহাম্মদ আইয়ুবের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মাদার্শা ইউনিয়নে।

নিহতর নিকটাত্মীয় ফররুখ আহমদ জানান, আইয়ুব মদিনা মনোয়ারা থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে ভাড়ায় ইউনিট গাড়ি চালাতেন। তিনি ভাড়া নিয়ে যাওয়ার পথে অন্য গাড়ির সঙ্গে মুখামুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হন। স্থানীয় সৌদি পুলিশ সদস্যরা তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করে। পরদিন হাসপাতালে সে মারা যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।