শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:২৪ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
জাতীয়করনের লক্ষ্যে ৫ই অক্টোবরের শিক্ষক সমাবেশে প্রধানমন্ত্রীকে (বাশিস) এর পক্ষ থেকে চিঠি

জাতীয়করনের লক্ষ্যে ৫ই অক্টোবরের শিক্ষক সমাবেশে প্রধানমন্ত্রীকে (বাশিস) এর পক্ষ থেকে চিঠি

অমিত অধিকারী,স্টাফ রিপোর্টারঃ-
জাতীয়করন আদায়ের লক্ষ্যে এক যোগে কাজ করে যাচ্ছে বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস)। এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করন লিয়াঁজো ফোরাম এর মুখ পাত্র জনাব “নজরুল ইসলাম (রনি)” স্যারের নেতৃত্বে সারা বাংলাদেশে এক এক করে জাতীয়করনের উদ্দেশে গঠিত হয়েছে পুর্নাংঙ্গ জেলা ও উপজেলা কমিটি।গত কিছু দিন আগে সমগ্র বাংলাদেশে প্রতিটি জেলায়, জেলা প্রশাসক এর নিকট জাতীয়করন এর উদ্দেশে সরক লিপি জমা দেন (বাশিস) এর নেতা কর্মীরা।

ইতো মধ্যে আগামী ৫ই অক্টোবর প্রেস ক্লাব এর সামনে শিক্ষক দিবসে মহাসমাবেশের জন্য ঢাকা পুলিশ কমিশনারের কাজ থেকে গত কাল ১৩/০৯/২০২০ তারিখ অনুমতি পেয়েছে (বাশিস)।

এরই ধারাবাহিকতায় আজ রোজ সোমবার ১৪/০৯/২০২০ইং তারিখে আগামী ৫ই অক্টোবর প্রেস ক্লাব এর সামনে শিক্ষক দিবসে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ শিক্ষক সমিতি ও এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করন লিয়াঁজো ফোরামের পক্ষ থেকে অনুরোধ পত্র দেয়া হয়েছে।

এছাড়াও আগামী ৫ই অক্টোবরের শিক্ষক দিবসে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকার জন্য মাননীয় শিক্ষামন্ত্রী ও শিক্ষা উপ মন্ত্রী এবং শিক্ষা সচিব মহোদয়দের পত্র দাওয়া হয়েছে।

আগামী ৫ই অক্টোবর প্রেস ক্লাব এর সামনে সকাল ১০ টার সময় বাংলাদেশের সকল জেলা এবং উপজেলা থেকে সকল শিক্ষকদের উপস্থিত থাকার জন্য বিনীত ভাবে অনুরোধ জানিয়েছেন,বাংলাদেশ শিক্ষক সমিতি ও এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করন লিয়াঁজো ফোরামের মুখ পাত্র জনাব নজরুল ইসলাম (রনি) স্যার।

বর্তমানে সমগ্র শিক্ষক সমাজ আসা রাখছে,এই মুজিব শত বর্ষেই, শত বর্ষকে চির অম্লান করে রাখতে জাতীয়করণের ঘোষণা দিবে সরকার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।