রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
আমতলীতে ইউপি চেয়ারম্যানের নামে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে এলাকাবাসীর তীব্র নিন্দা

আমতলীতে ইউপি চেয়ারম্যানের নামে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে এলাকাবাসীর তীব্র নিন্দা

স্টাফ রিপোর্টার:
বরগুনা জেলার আমতলী উপজেলার ১ নং গুলিশাখালী ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ সভাপতি এ্যাড মোঃ নুরুল ইসলাম মিয়ার নামে ভিত্তিহীন,মিথ্যা অপপ্রচার কড়ায় তীব্র নিন্দা জানিয়েছেন:১নং গুলিশাখালী ইউনিয়নের এলাকাবাসী।

জানা গেছে,২৫শে জুলাই এক যুবক সামাজিক যোগাযোগ মাধ্যমে কাঁচা রাস্তা পাকা করার দাবি জানান, ইউপি চেয়ারম্যানের চোঁখে পড়লে নিজস্ব অর্থায়নে ১ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয় ১.৫ কিলোমিটার রাস্তা কলাগাছিয়া হইতে গোজখালীমূখি মূল সড়কে বালু ভরাট করিয়ে দেন। এছাড়াও সর্বসাধারণের চলাচল সুবিধার্থে কলাগাছিয়া, হরিদ্রা বাড়িয়া, গোজখালী, আঙ্গুল কাটা, গুলিশাখালীতে ইটের সোলিং করে চলাচলের উপযোগী করে দিয়েছে।

১নং গুলিশাখালী ইউনিয়ন যুবলীগ যুগ্মসাধারণ সম্পাদক এম এ আব্দুল মালেক মাস্টার তিনি আমাদের জানান, কিছু চেয়ারম্যান বিরোধী লোক তার মান ক্ষুন্ন করার চেষ্টায় অপপ্রচার গুলো চালিয়েছে। তার উন্নয়নের ধারাবাহিকতায় (রোনা চন্দ্রা খালে আয়রন ব্রিজ, মোক্তার ঘরামির বাড়ির সামনে) গাবগাছিয়া আয়রন ব্রিজ, হরিদ্রা বাড়িয়া মাদ্রাসা হইতে ওয়াবদা পর্যন্ত রাস্তা, ইউনুস আলী খান কলেজ হইতে গগন খাঁ পর্যন্ত রাস্তা। কলাগাছিয়া বাজার গার্ডার ব্রিজ, গোছখালী বাজার গার্ডার ব্রিজ, ইউনুস আলী খান কলেজ সংলগ্ন গার্ডার ব্রিজ, গুলিশাখালী মাদ্রাসা সংলগ্ন গার্ডার ব্রিজ, কালিবাড়ী তুলাতলা ব্রিজ, গোজখালী বাজারের পশ্চিম পাশে গার্ডার ব্রিজ।এছাড়াও তিনি অসংখ্য উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছেন।

জাফর মৃধা বলেন, দোয়াতচারা মাদ্রাসার মাঠ অনুযায়ী যতটুকু বালু দিয়ে ভরাট করানোর কথা ততটুকুই ভরাট করানো হয়েছে। কিছু কিছু লোক আছে যারা অপপ্রচার ও মিথ্যা ভিত্তিহীন কথাবার্তা বলেন,আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। এছাড়াও তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন, আল আমিন সিকদার, রুবেল হাওলাদার, বাচ্চু চৌকিদার, মোঃ মিজানুর রহমান, ওহাব মুন্সি, মালেক মাস্টার, জাফর মৃধা, আলী হোসেন মৃধা, স্বপন মোল্লা, জহিরুল ইসলাম, হারুন ঘরামি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।