শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
আমতলী উপজেলাধীন আঠারগাছিয়া ইউনিয়ন যুবলীগের সম্ভাব্য সভাপতি পদে সাইফুল ইসলাম সোহাগ এর মতামত

আমতলী উপজেলাধীন আঠারগাছিয়া ইউনিয়ন যুবলীগের সম্ভাব্য সভাপতি পদে সাইফুল ইসলাম সোহাগ এর মতামত

আবদুল আউয়াল, স্টাফ রিপোর্টারঃ- বরগুনা জেলার আমতলী উপজেলাধীন আঠারোগাছিয়া ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল ইসলাম সোহাগের সাথে কথা বলার পরে তিনি বলেন “আমি হাইব্রিড কিংবা অনুপ্রবেশকারী নই” বোজাশোনার পর থেকে শুনেছি বাবা (২৩বছর) ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। পরবর্তীতে সম্মেলন প্রস্তত কমিটির আহব্বায়কের দায়িত্ব পালন করে একটা গণতান্ত্রিক সম্মেলন উপহার দিয়েছিলো। বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর একজন। আমি ১৯৯৯ সালে স্কুল ছাত্রলীগের কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছি। পরবর্তীতে অঘোষিত এবং ঘোষিত ভাবে ১৭/১৮ বছর ইউনিয়ন সভাপতির দায়িত্ব পালন করেছি। যথাসময় সম্মেলন হলে আমতলী উপজেলা ছাত্রলীগ এবং পটুয়াখালী করিম মৃধা কলেজ শাখায় গুরুত্বপূর্ণ পদে থাকতাম। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সমার্থিত এবং মনোনীত প্রার্থীর নির্বাচন করেছি আজীবন। গত ৭/৮ বছর যাবত উপজেলা যুবলীগের নির্দেশনায়ই যুবলীগের রাজনীতিতে যুক্ত আছি অদ্যাবধি। আমি জয় বাংলার লোক, আমার মার্কা নৌকা! তিনি আরও বলেন অন্যদের চেয়ে সীমাহীন যোগ্যতা বেশি না থাকলে এ পোষ্টের দাবী করতাম না। আমতলী উপজেলা যুবলীগ অত্যন্ত বিচক্ষণ। ইনশাআল্লাহ আমিই সভাপতি হবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।