শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৩২ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

অনলাইন ডেস্কঃ ঢাকার ধামরাই উপজেলার শ্রীরামপুরে এক কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রী গত তিন দিন ধরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন।

জানা গেছে, অভিযুক্ত সাইদুর রহমান ওই কলেজছাত্রীর সঙ্গে প্রায় আড়াই বছর ধরে প্রেম করে আসছেন। এর মধ্যে তিনি ওই কলেজছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। এক সপ্তাহ ধরে বিয়ের জন্য বলা হলে টালবাহানা শুরু করেন সাইদুর। বাধ্য হয়ে ওই ছাত্রী বিয়ের দাবিতে মঙ্গলবার সন্ধ্যা থেকে সাইদুরের বাড়িতে গিয়ে অবস্থান নেন।

ভুক্তভোগীর অভিযোগ, ‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সাইদুর আমাকে একাধিকবার ধর্ষণ করেছে। এখন সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া আমার কোনো উপায় নেই।এ বিষয়ে স্থানীয় গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ইন্তাজ আলী বলেন, ‘বিষয়টি মীমাংসার জন্য দফায় দফায় চেষ্টা চলছে।’

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ‘ধর্ষণের বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।