শনিবার, ৩১ Jul ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
১ লক্ষ মাস্ক বিতরণে নতুনধারা

১ লক্ষ মাস্ক বিতরণে নতুনধারা

সারাদেশে সাধারণ মানুষদেরকে করোনা পরিস্থিতিতে সচেতনতার জন্য ১ লক্ষ মাস্ক বিতরণ কর্মসূচী হাতে নিয়েছে নতুনধারা বাংলাদেশ এনডিবি। নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার রাবেয়া আহমেদ চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, কেন্দ্রীয় সদস্য জোবায়ের মাতুব্বরের নেতৃত্বে ২৮ জুন সকাল ৭ টা থেকে শুরু হয় এ কর্মসূচী। রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার পাশাপাশি দেশের ৪৪ জেলা ও ১০৭ উপজেলায় এই কর্মসূচী আগামী ২৯ জুন শেষ হবে বলে জানিয়েছেন ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি গণমাধ্যমের সাথে আলাপকালে বলেন, নতুন প্রজন্মের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরই গণমানুষের অধিকার আদায়ের জন্য নিবেদিত থেকে কর্মসূচী দিয়েছে। আমরা মনে করি- মধ্যবিত্ত-নিন্মবিত্তশ্রেণির মানুষের বাড়ি ভাড়া সমস্যার সমাধান ও কমপক্ষে দারিদ্রসীমার নিচে থাকার সাড়ে ৪ কোটি মানুষের খাদ্য নিশ্চয়তা না দিয়ে লকডাউন দেয়া হবে আত্মঘাতি সিদ্ধান্ত। অতএব, বাংলাদেশকে করোনাকালে সঠিক সিদ্ধান্তের মাধ্যমে পরিচালনার বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকেই ভাবতে হবে।

বায়ান্নকে প্রেরণা, একাত্তরকে চেতনা ও নিবেদিত বীরদের প্রতি যথাযথ শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে দারিদ্র-দুর্নীতি-বেকারত্ব-খুন-ধর্ষণ-গুমমুক্ত সমৃদ্ধ দেশ গড়ার লক্ষকে সামনে রেখে ২০১২ সালের ৩০ ডিসেম্বর মোমিন মেহেদীর নেতৃত্বে আত্মপ্রকাশকারী রাজনৈতিক এই ধারাটি জাতির যে কোন সংকটে গণমানুষের পাশে ছিলো অবিরাম। দ্রব্যমূল্য বৃদ্ধি বন্ধর দাবি-দুর্নীতি প্রতিরোধসহ সকল অন্যায়ের প্রতিবাদে রাজপথে থাকার পাশাপাশি করোনা পরিস্থিতিতে তাদের উদ্যোগে গত দেড় বছরে হাজার হাজার মানুষকে খাদ্য-অর্থ সহায়তা দিয়েছেন, যা অব্যহত আছে এখনো। সারাদেশে ১৫৭ টি শাখায় লক্ষ লক্ষ নেতাকর্মী-সমর্থক যুক্ত আছেন নতুনধারার রাজনীতি-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-সমাজ-ধর্ম-মানবিক কাজে। বিস্তারিত জানতে ঘধঃঁহফযধৎধ ইধহমষধফবংয ঘউই ফেসবুক পেইজে ভিজিট করতে পারেন, গুগলও হতে পারে রাজনৈতিক এই পথচলাকে জানার জন্য আপনার অন্যতম উপায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।