শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
বাবা জেলে-মা পলাতক, মাদক কারবার সামলাচ্ছে মেয়ে!

বাবা জেলে-মা পলাতক, মাদক কারবার সামলাচ্ছে মেয়ে!

অনলাইন ডেস্কঃ টাঙ্গাইল র‍্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে ২৮ পুড়িয়া হেরোইনসহ স্বর্ণা আক্তার নামে এক কলেজছাত্রীকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার বিকেলে মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের আগ ছাওয়ালী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি আগ ছাওয়ারী গ্রামের কাছিম উদ্দিনের মেয়ে।

র‌্যাবের উপপরিদর্শক (এসআই) মো. জুয়েল রানা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে স্বর্ণাকে আসামি করে মির্জাপুর থানায় মামলা করেন। পরে পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী জানান, স্বর্ণা, তার বাবা কাছিম উদ্দিন ও মা বিমলা বেগম আগ ছাওয়ালী গ্রামের চিহ্নিত মাদক কারবারি। বাবা কাছিম উদ্দিন মাদক মালায় জেল হাজতে রয়েছে। মা বিমলা বেগম অন্য আরেকটি মাদক মামলার পলাতক আসামি। স্বর্ণা দীর্ঘদিন যাবত এলাকায় উঠতি বয়সের ছেলে ও মেয়েদের মাদক সেবনে উৎসাহ যোগান।গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল র‌্যাব-১২ সদস্যরা ওই এলাকায় অভিযান চালিয়ে স্বর্ণাকে ২৮ পুড়িয়া হেরোইনসহ গ্রেপ্তার করেন।

মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া জানান, স্বর্ণা ভয়ঙ্কর একজন নারী। সে গভীর রাত পর্যন্ত রাস্তায় ঘুরে ঘুরে মাদক বিক্রি করে থাকে। তার বাবা-মাও মাদক বিক্রেতা। তাদের শাস্তি হওয়া দরকার।

মির্জাপুর থানার ডিউটি অফিসার মো. শাজাহান খান জানান, স্বর্ণা অনার্সের ছাত্রী বলে পরিচয় দিয়েছে। বৃহস্পতিবার সকালে মির্জাপুর থানায় মামলার পর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।