শনিবার, ৩১ Jul ২০২১, ০৬:১৯ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন নুরুল ইসলাম বাদল

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন নুরুল ইসলাম বাদল

নিজস্ব প্রতিবেদক-  সন্ত্রাস দমন, বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক নিমূল অভিযান, কমিউনিটি পুলিশিং, বিট পুলিশিং, করোনা সংক্রমণ রোধে লকডাউন বাস্তবায়ন ও নির্বাচনোওর সহিংসতা রোধে অগ্রণী ভুমিকা পালন করায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন মঠবাড়িয়া থানার ওসি মুহা: নুরুল ইসলাম বাদল।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে অনুষ্ঠিত জুন/২১  মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল রেঞ্জের ডিআইজি এস.এম আক্তারুজ্জামান তাকে এ সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন।

এসময় বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এহসানুল হক, পিরোজপুরের পুলিশ সুপার মোঃ  হায়াতুল ইসলাম খানসহ বরিশাল রেঞ্জের ছয় জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি)মুহা: নুরুল ইসলাম বাদল একজন দক্ষ, অভিজ্ঞ চৌকশ, জনবান্ধন ও মানবিক  পুলিশ অফিসার। তিনি এ থানায় যোগাযোগ করেই দালালমুক্ত, একাধিক দুর্ধর্ষ ডাকাতসহ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার, সন্ত্রাস, মাদক নিমূল ও আওয়ামী লীগের দলীয় কোন্দলে অশান্ত মঠবাড়িয়াকে শান্ত করা। এ ছাড়া পুলিশের পেশাদারিত্ব মনোভাব নিয়ে জনসাধারণকে আইনী সেবা দেওয়া এবং আইন- শৃঙ্খলা উন্নতিতে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।