শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৭:২০ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ আশ্রাফ আলী হাওলাদার।

পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ আশ্রাফ আলী হাওলাদার।

আবদুল ওয়াদুদ, স্টাফ রিপোর্টার: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলাবাসী সহ সারা বিশ্বের সকলের সুখ, সমৃদ্ধি , সুস্বাস্থ্য , নিরাপদ, শান্তি কামনা করে মির্জাগঞ্জ উপজেলা বিএনপির পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মির্জাগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক, আলহাজ্ব মোঃ আশ্রাফ আলী হাওলাদার। তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। পবিত্র ঈদুল আযহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়। দেশের বিদ্যমান এই ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি আমরা সবাই যেন সহনশীল হই। তিনি আরো বলেন করোনা ভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান বিএনপির এই নেতা। এ ব্যাপারে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান তিনি। সেই সাথে মির্জাগঞ্জ উপজেলাবাসী সহ বিশ্ববাসীকে আমার পক্ষ থেকে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।