শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল ‘টেক এক্সপ্রেসের’ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল ‘টেক এক্সপ্রেসের’ প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ডেস্ক রিপোর্ট:-   প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল ‘টেক এক্সপ্রেস ডটকম ডটবিডি’র প্রথম বর্ষপূতি ও দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (১৮ জুলাই ২০২১) সন্ধ্যায় রাজধানীর বাসাবোতে পোর্টালটির অস্থায়ী কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পোর্টালটির সম্পাদক মো. শাহাদৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সাংবাদিক জোটের জৈষ্ঠ্য সহ-সভাপতি ও সবুজবাগ প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম মামুন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন- বাংলাদেশ সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের যুগ্ম-মহাসচিব এস এম সামসুল হুদা, জেটিভি নিউজের সিইও মো. মোখলেছুর রহমান সুমন, দৈনিক দেশেরপত্রের নির্বাহী সম্পাদক শফিকুল আলম উখবাহ, দৈনিক বজ্রশক্তির সাহিত্য সম্পাদক রিয়াদুল হাসান, এপেক্স হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের প্রভাষক ডা. মাহবুব আলম মাহফুজসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে টেক এক্সপ্রেস পরিবারকে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান। তিনি বলেন, প্রযুক্তি সংক্রান্ত সংবাদ পরিবেশনে টেক এক্সপ্রেসের উদ্যোগ প্রশংসার দাবি রাখে। প্রযুক্তির এই যুগে নিউজ পোর্টালটি অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি প্রত্যাশা করছি। এসময় তিনি প্রতিষ্ঠানটির উত্তোরত্তর উন্নতি কামনা করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথিবৃন্দ বর্তমান যুগে প্রযুক্তি সংক্রান্ত খবরাখবর ও আর্টিকেল প্রকাশের এই উদ্যোগকে সাধুবাদ জানান। দেশে প্রযুক্তির প্রসারে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে বলে মন্তব্য করেন তারা।

শুভেচ্ছা বক্তব্যে পোর্টালটির সম্পাদক মো. শাহাদৎ হোসেন টেক এক্সপ্রেসের সকল পাঠক, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানান। এসময় তিনি প্রযুক্তি সংক্রান্ত সংবাদ ও আর্টিকেল পড়তে (https://techexpress.com.bd/) ওয়েসাইটটিতে ভিজিট করার অনুরোধ করেন।

পরে অনুষ্ঠানের কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে পোর্টালটির সাব-এডিটর আবির রায়হান, আবু সাইদ, মনোয়ার জাহান রনি, আদিবা ইসলাম, নাদিম মাহমুদ, মেহেদী হাসানসহ টেক এক্সপ্রেস পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।