শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
বরিশালে আসহায় দুস্ত মানুষের মাঝে ঈদ উপহার দিলেন আফরোজা খানম নাসরিন

বরিশালে আসহায় দুস্ত মানুষের মাঝে ঈদ উপহার দিলেন আফরোজা খানম নাসরিন

স্টাফ রিপোর্টার: বরিশালে দেশ নায়ক তারেক রহমান এর নির্দেশনায় আসহায় দুস্ত মানুষের জন্য উপহার দিলেন আফরোজা খানম নাসরিন। আজ মঙ্গলবার নগরী ২০নং ওয়ার্ডে, তার নিজ বাসভবনের সামনে মহামারি দূর্যোগ করোনা মোকাবিলায় আসহায় দুস্ত মানুষের মাঝে ঈদ উপহার দেওয়া হয়। করোনা মহামারির মধ্যে অনেকেই কাজ হারিয়েছেন,লাগাতার লকডাউনে সাধারণ মানুষের জীবন অসহায় হয়ে পরেছে,। তাই তাদের সাথে এবারের ঈদুল আজহার আনন্দ টা ভাগাভাগি করে নিতে দেশ নায়ক তারেক রহমান এর নির্দেশনায় আসহায় দুস্ত মানুষের জন্য এই উপহার দেওয়া হয়। এসময় তিনি ৩০০ পরিবারের মাঝে এই ঈদে সামগ্রী তুলে দেন । আফরোজ খানম নাসরিন সহ- ছাত্র বিষয়ক সম্পাদক, বরিশাল মহানগর বিএনপির সাবেক সহ -সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রদল, ও সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক বরিশাল মহানগর ছাত্রদল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।