শনিবার, ৩১ Jul ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
মির্জাগঞ্জ বাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মিঠু হাওলাদার।

মির্জাগঞ্জ বাসীকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মিঠু হাওলাদার।

আব্দুল ওয়াদুদ, স্টাফ রিপোর্টার: জাতীয় শ্রমিকলীগ ২ নং মির্জাগঞ্জ ইউনিয়ন শাখার পক্ষ থেকে মির্জাগঞ্জ উপজেলা বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মিঠু হাওলাদার সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ, ২ নং মির্জাগঞ্জ ইউনিয়ন শাখা। সবেক সদস্য বাংলাদেশ ছাএলীগে ২নং মির্জাগঞ্জ ইউনিয়ন শাখা। তিনি বলেন, “ এমন সময় মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত হয়েছে যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশসহ সমগ্র বিশ্ব।মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আযহা- এ দুটি ঈদই আনন্দের দিন। এ দুই ঈদে মানুষ সকল ভেদাভেদ হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয়। আবদ্ধ করে ভ্রাতৃত্ব বন্ধনে। সুদৃঢ় করে সামাজিক বন্ধনকে। কুরবানী শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা দেয়। আমরা যদি ত্যাগের আদর্শে উদ্বুদ্ধ হয়ে সকলেই বাস্তবজীবনে সমাজে ন্যায় ও ইনসাফ কায়েম করতে পারি তাহলেই আমাদের কুরবাণী স্বার্থক হবে এবং আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব হবে। তিনি আরো বলেন বাংলাদেশ সহ সারাবিশ্বে এখন ভয়াবহ কঠিন মহামারী করোনাভাইরাস (কভিড-১৯) চলমান। এমতবস্থায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরিধান করে চলার আহ্বান জানান তিনি। সেই সাথে মির্জাগঞ্জ বাসীকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।