শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
৯নং দপদপিয়া ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন- নবনির্বাচিত চেয়ারম্যান সোহরাব হোসেন বাবুল মৃধা

৯নং দপদপিয়া ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন- নবনির্বাচিত চেয়ারম্যান সোহরাব হোসেন বাবুল মৃধা

নিজস্ব প্রতিবেদক— আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আযহা উদযাপন করার জন্য আহ্বান জানিয়েছেন ৯নং দপদপিয়া ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি- আলহাজ্ব সোহরাব হোসেন বাবলু মৃধা।

এক শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব সোহরাব হোসেন বাবলু মৃধা বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদুল আযহা মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করার শিক্ষা দেয়। কোরবানির মূল শিক্ষা ব্যক্তিজীবনে প্রতিফলিত করে মানব কল্যাণে কাজ করতে সবার প্রতি আহবান জানান তিনি।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, করোনা ভাইরাস মানুষের স্বাভাবিক জীবন যাপন প্রক্রিয়াকে সমপূর্ন দুর্বিষহ করে তুলেছে। মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে ধর্মীয় ভাবগাম্ভির্যতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহা এর আনুষ্ঠানিকতা এবং ইবাদতের মাধ্যমে মহান আল্লাহ তায়ালার কাছে সাহায্য কামনা করতে সকলের প্রতি আহ্বান জানান । মুসলিম-উম্মাহর দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সারা বাংলার ঘরে ঘরে। ঈদ শান্তি সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল আযহার এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ঈদ, ঈদ-উল ফিতর ও ঈদুল আযহা। কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত করোনা মহামারীতে পুরো জাতি বিপদের মুখোমুখি। বাংলাদেশ সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা করছে, আসুন আমরা সকলেই করোনা নিয়ন্ত্রণে নিজেদের স্বার্থে সরকারকে সহযোগিতা করি। সরকারি নির্দেশনা সমূহ মেনে চলি। আপনাদের দোয়া, সহযোগিতায় ও ভালোবাসায় আরো এগিয়ে যাবে বাংলাদেশ এই প্রত্যাশা করি। সবশেষে আমাদের সকলের কুরবানী মহান আল্লাহ যেন কবুল করে এবং করোনা মহামারী থেকে বিশ্ববাসীকে আল্লাহ হেফাজত করুন। ৯নং দপদপিয়া ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষ কে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।