শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
পটুয়াখালীর গলাচিপায় র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীর গলাচিপায় র‌্যাবের হাতে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি— পটুয়াখালীর গলাচিপায় এক কেজি গাঁজাসহ মিরাজ খান (২৮) নামে এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। সোমবার সন্ধ্যায় উপজেলার বলইবুনিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের নূর মোহাম্মদ খানের ছেলে।

পটুয়াখালী ক্যাম্পের সিপিসি-১, র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম জানান, গলাচিপা উপজেলার নলুয়াবাগী বাজারে সোমবার বিকেলে র‌্যাব টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বলইবুনিয়া গ্রামের খান বাড়ির কালবার্টের উপর কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য কেনা-বেচা করছে।

প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নেতৃত্বে সন্ধ্যায় গাঁজাসহ গাঁজা ব্যবসায়ী মিরাজকে গ্রেফতার করেন। এ সময় তার কাছ থেকে ৯৩৫ গ্রাম গাঁজা, ১টি মোবাইল ফোন এবং ২টি সীম উদ্ধার করা হয়।

গাঁজার অবৈধ বাজার মূল্য আনুমানিক ৪০ হাজার টাকা। মিরাজ এলাকায় দীর্ঘ দিন যাবত গাঁজা কেনা-বেচা করে আসছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে গলাচিপা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।