বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
ভোলার মনপুরায় ৪ কেজি গাঁজাসহ একজন আটক

ভোলার মনপুরায় ৪ কেজি গাঁজাসহ একজন আটক

নিজস্ব  প্রতিবেদক—  ভোলার মনপুরায় ৪ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে পুলিশ।বুধবার সকাল ৫ টায় উপজেলার মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ লঞ্চঘাট সংলগ্ন রাজীবের চায়ের দোকানের সামনে ওসি সাইদ আহমেদ ও এসআই লুৎফুরের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করেছে।

পুলিশের হাতে আটককৃত ব্যক্তি হলেন, শাহে আলম (৫২)। তিনি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার জিংলাতলী ইউনিয়নের চান্দেরচর গ্রামের বাসিন্দা মৃত হাজী নায়েব আলীর ছেলে। এছাড়াও তিনি মনপুরা উপজেলার হাজীরহাট ইউনিয়নের বাসিন্দা আলী হোসেনের মেয়ের জামাই।

মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ ৪ কেজি গাঁজাসহ শাহে আলমকে আটক করে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, গত ১৩ জুন গাঁজাসহ আটককৃত ব্যক্তির স্ত্রী আসমাকেও পুলিশ ২শত পিস ইয়াবা সহ আটক করেছিল। তিনি বর্তমানে জেল হাজতে আছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।