বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি দেওয়ার সুযোগ নেই

খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি দেওয়ার সুযোগ নেই

ডেস্ক রিপোর্ট- দুদকের আইনজীবী খুরশিদ আলম জানিয়েছেন, মামলা বিচারাধীন থাকায় সরকারের বিএনপি চেয়ারপারসনকে স্থায়ী মুক্তি দেওয়ার সুযোগ নেই।

দুপুরে হাইকোর্টে এ কথা জানান দুদকের আইনজীবী।

দুদকের আইনজীবী খুরশিদ আলম জানিয়েছেন, খালেদা জিয়ার স্থায়ী মুক্তির জন্য রাষ্ট্রপতির কাছে আবেদন করা ছাড়া কোনো বিকল্প পথ নেই।

এদিকে বিএনপি চেয়ারপারসনের আইনজীবী মাহবুব উদ্দিন খোকন বলছেন, সরকার চাইলেই খালেদা জিয়াকে স্থায়ী জামিন দিতে পারে। এ ক্ষেত্রে কোনো আইনি জটিলতা নেই।

কয়েক দিন আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শর্তহীন মুক্তি চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করেন তার ছোট ভাই শামীম এস্কান্দর।

কেননা আগামী ১৫ সেপ্টেম্বর খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ শেষ হচ্ছে। এর মধ্যে আবেদনের মতামত দিয়েছে আইন মন্ত্রণালয়। সেই পরিপ্রেক্ষিতেই দুদক ও খালেদা জিয়ার আইনজীবীরা বক্তব্য দেন।

দুর্নীতি মামলায় অভিযুক্ত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি করাগারে যান বিএনপি চেয়ারপারসন। গত বছরের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে ৬ মাসের জন্য মুক্তি পান খালেদা জিয়া।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।