বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক—  টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)। টেম্বা বাভুমার নেতৃত্বে থাকা দলে জায়গা হয়নি ফাফ ডু প্লেসি, ইমরান তাহির ও ক্রিস মরিসের। অপরদিকে কোনো টি-টোয়েন্টি ম্যাচ না খেলেই দলে চমক হিসেবে থাকছেন কেশব মহারাজ।

টেস্ট ও ওয়ানডে ফরম্যাট থেকে অবসর নিলেও ইমরান তাহির ও ডু প্লেসির চোখ ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপে। কিন্তু অভিজ্ঞতাসম্পন্ন এ দুই ক্রিকেটারের জায়গা হয়নি প্রোটিয়াদের বিশ্বকাপ স্কোয়াডে। অপরদিকে দলের হয়ে নিয়মিত টেস্ট খেললেও টি-টোয়েন্টিতে এখনও অভিষেক হয়নি কেশব মহারাজের। তাকে দলে রাখার কারণ হিসেবে থাকতে পারে সংযুক্ত আরব আমিরাতে স্পিন সহায়ক পিচ।

দক্ষিণ আফ্রিকার ১৫ সদস্যের মূল স্কোয়াডের সাথে সংরক্ষিত খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে তিনজনকে। তারা হলেন জর্জ লিন্ডে, উইলিয়াম লিজাড ও অ্যান্ডিলে ফেহশুকাইয়ো।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘গ্রুপ-১’-এ প্রতিপক্ষ হিসেবে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও প্রথম রাউন্ড পেরিয়ে আসা দুইটি দলকে পাচ্ছে দক্ষিণ আফ্রিকা।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াড: টেম্বা বাভুমা (অধিনায়ক), কেশব মহারাজ, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), বিওর্ন ফরটান, রিজা হেনড্রিকস, হেইনরিখ ক্লাসেন, এইডেন মার্করাম, লুঙ্গি এনগিদি, অ্যানরিখ নরকিয়া, ডেভিড মিলার, ভিয়ান মুল্ডার, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি ও র‍্যাসি ফন ডান ডুসেন।

রিসার্ভ: জর্জ লিন্ডে, উইলিয়াম লিজাড ও অ্যান্ডিলে ফেহশুকাইয়ো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।