বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
মির্জাগঞ্জে জলবায়ু পরিবর্তন ও দুর্নীতি বিষয়ক সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত।

মির্জাগঞ্জে জলবায়ু পরিবর্তন ও দুর্নীতি বিষয়ক সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার: পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদে কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্প এর সহযোগিতায় ১৩ সেপ্টেম্বর ২০২১ খ্রি: সকাল ১১.০০টায় জলবায়ু পরিবর্তন, দুর্নীতি প্রতিরোধ ও জেন্ডার বিষয়ক সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোসা: তানিয়া ফেরদৌস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইএএলজি প্রকল্পের জেলা পর্যায়ের প্রতিনিধি মোমেন খান। সভাপতিত্ব করেন কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা কৃষি অফিসার ও মহিলা বিষয়ক কর্মকর্তা প্রমুখ। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ রফিকুল ইসলাম (সুভিন), ইউপি সচিব, কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদ। মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ইএএলজি প্রকল্পের মাধ্যমে ইউনিয়ন পরিষদের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি স্থানীয় জনগণকে সচেতন করার এই কর্মসূচী ওয়ার্ড পর্যায়ে করা গেলে আরও বেশি কার্যকর হবে এবং অধিক সংখ্যক জনগণ জলবায়ু পরিবর্তন, দুর্নীতি প্রতিরোধ ও জেন্ডার বিষয়ে সচেতন হতে পারবে। অনুষ্ঠানের স্থানীয় জনগণকে এসব বিষয়ে আরও সচেতন করার জন্য স্থানীয় শিল্পীদের মাধ্যমে জলবায়ু পরিবর্তন, দুর্নীতি ও নারী নির্যাতন প্রতিরোধের উপর সচেতন তামূলক গান পরিবেশন করা হয়। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্র-ছাত্রীসহ এলাকার সকল পেশার মানুষজন এই সচেতনতামূলক অনুষ্ঠানে অংশগ্রহণ করে। ক্যাম্পেইন শেষে অংশগ্রহণকারী সকলের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।