শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের লক্ষ্যে কাজ করছে সরকার

দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের লক্ষ্যে কাজ করছে সরকার

নিজস্ব প্রতিবেদক—  তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনার সরকার সমগ্র দেশের উন্নয়নে বিশ্বাস করে। সে কারণে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে।

শনিবার (১৮ সেপ্টম্বর) বিকেলে ভোলার চরফ্যাশনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সমগ্র দেশের উন্নয়নের মধ্যেই জাতির এবং রাষ্ট্রের উন্নয়ন হয়। আর তাই দেশের প্রতিটি প্রান্তে যেন উন্নয়নের ছোঁয়া লাগে সে লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে সরকার।

তিনি আরো বলেন, চরফ্যাশন উপজেলার পরিবেশ আপরূপ। যা দেখে আমি মুগ্ধ। এখানে সারা দেশ থেকে পর্যটকরা আসেন। দেশের অন্য অঞ্চলের মত চরফ্যাশনেও উন্নয়ন হয়েছে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন- ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

পরে প্রধান অতিথি ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এমএম নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন এ আলোচনা সভার আয়োজন করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।