শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
বানারীপাড়া হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি

বানারীপাড়া হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন  করেছেন। ২৪ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় তিনি আকস্মিক এ পরির্দশনে আসেন। এসময় তার সঙ্গে সফর সঙ্গী হিসেবে আরো উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাঃ বাসুদেব ও জেলা সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেনসহ স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। তিনি বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার,নার্স ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে স্বাস্থ্য সেবার মান উন্নয়নসহ বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন ও  দিক-নির্দেশনা দেন এবং হাসপাতালের সার্বিক পরিস্থিতি ঘুরে দেখেন এবং পরিদর্শন বইতে মন্তব্য লিখেন।  তিনি বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মানসহ সার্বিক পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে মন্তব্য বইতে পরিদর্শনে এসে  ‘আপ্লুত’ বলে লেখেন। এসময় তিনি বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স,স্বাস্থ্যকর্মী সহ সকল কর্মচারীদের কোভিড-১৯ পরিস্থিতিতেও নিরবিচ্ছিন্ন ভাবে  মানবিকতার সাথে সেবা প্রদান করার জন্য ধন্যবাদ  ও অভিনন্দন জানান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস.এম. কবির হাসান হাসপাতালে জনবল ও মেডিকেল ইন্সট্রুমেন্টের সংকটের বিষয় তুলে ধরলে ডিজি আশ্বস্ত করে বলেন অতি দ্রুত সময়ের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যার জন্য যে জনবল ও মেডিকেল ইন্সট্রুমেন্ট দরকার সেগুলো পূরণ করা হবে। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গোপাল শীল,ডা.হাফিজুর রহমান শাকিল,ডাঃ আমিনা রহমান টুসি,ডাঃ আশিকুর রহমান,ডাঃ দেবযানী বেপারী.সিএইচসিপি সুমন সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।