শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
ভোলার লালমোহনে চুরি হওয়ার ১৫ ঘন্টার মধ্যেই মালামালসহ চোর আটক।

ভোলার লালমোহনে চুরি হওয়ার ১৫ ঘন্টার মধ্যেই মালামালসহ চোর আটক।

ভোলা প্রতিনিধিঃ— ভোলার লালমোহনে চুরির প্রায় ১৫ ঘন্টা পর চুরি হওয়া ১৬টি স্মার্টফোনসহ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। যার বাজার মূল্য প্রায় দুই লক্ষ টাকা। রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের ৬ নং ওয়ার্ডের কলেজ পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চোর ওই এলাকার হুমায়ুন কবিরের ছেলে মনজু (২২)। চুরি হওয়া মোবাইল ফোন ছাড়াও মনজুর ব্যবহারিত ৩ টি ফোন জব্দ করে পুলিশ।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, শনিবার রাতে লালমোহন পৌর শহরের মা টেলিকমের টিনের চালা কেটে দোকান থেকে প্রায় ১৭ টি স্মার্টফোন চুরি করা হয়। রোববার দুপুরের দিকে ওই দোকানের মালিক রিয়াজ বাদী হয়ে অজ্ঞাত আসামী করে লালমোহন থানায় একটি চুরির মামলা করেন। এরপর বিকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়া মালামাল ও চোরের অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।