শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
ভোলার লালমোহনে ২৫গ্রাম গাঁজাসহ যুবক আটক।

ভোলার লালমোহনে ২৫গ্রাম গাঁজাসহ যুবক আটক।

নিজস্ব প্রতিবেদক—  ভোলার লালমোহনে গাঁজাসহ মো. নান্নু (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রবিবার বেলা বেলা ১১টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের ১নং ওয়ার্ড বালুচর বাজার থেকে তাকে আটক করা হয়। আটক নান্নু ওই এলাকার মৃত মো. হাফেজ এর ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লালমোহন থানার এসআই মো. শহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স উপজেলার কালমা ইউনিয়নের বালুচর বাজার থেকে নান্নুকে আটক করে। এসময় তার কাছ থেকে ২৫গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১৭, তারিখ ২৬ সেপ্টেম্বর। স্থানীয় সূত্রে জানা গেছে, এর আগেও গাঁজাসহ আটক হয়েছিল নান্নু। ওই সময় তাকে ভ্রাম্যমাণ আদালতে ১মাসের সাজা দেয়া হয়েছিল। জেল থেকে বেরিয়ে আবারও মাদক ব্যবসায় লিপ্ত হয় নান্নু।আটকের সত্যতা নিশ্চিত করে লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, মাদক নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।