শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
আমতলীতে ১২৫ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক।

আমতলীতে ১২৫ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক।

আমতলী প্রতিনিধিঃ— আমতলীতে  এক গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পটুয়াখালী র‌্যাব-৮’র সদস্যরা ।  বৃহস্পতিবার দুপুরে  উপেজলা কালীবাড়ী এলাকায় তাকে  আটক করা হয় ।

আটককৃত হলো উপজেলার আমজাদীয়া মাদ্রাসা এলাকার বাসিন্ধা  মো. বাদল হাওলাদার (৪৮) । র‌্যাব সূত্রে জানা যায়, গুলিশাখালী ইউনিয়নের মরাদোনা রেগুলেটর খাল থেকে আমজাদীয়া মাদ্রাসা গামী কাঁচা রাস্তার পূর্ব পাশে অভিযান চালানো হয়  । এসময় মাদক ব্যবসায়ী বাদল হাওলাদারকে আটক করা হয় । পরে তার কাছ থেকে  ১২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় ।

এ ঘটনায়  র‌্যাব বাদী হয়ে আমতলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শমাহ আলম হাওলাদার বলেন আটককৃত আসামীকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করা হয়েছে ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।