শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
পটুয়াখালীর গলাচিপায় এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার

পটুয়াখালীর গলাচিপায় এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি—  পটুয়াখালীর গলাচিপায় মো.রাসেল হাওলাদার (৩১) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।  বুধবার সন্ধ্যায় উপজেলার বোয়ালিয়া স্লুইস বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বোয়ালিয়া গ্রামের মো.শহিদুল হাওলাদারের ছেলে।

র‍্যাব-৮,সিপিসি-১,পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে.কমান্ডার,বিএন মো.শহিদুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান,গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে র‍্যাব-৮ অভিযান চালিয়ে রাসেলকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ৩৫ পিস কথিত ইয়াবা উদ্ধার করা হয়।জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন জেলে হলেও ইয়াবাই তার প্রকৃত ব্যবসা।এলাকায় সে দীর্ঘ দিন যাবত ইয়াবা ট্যাবলেট কেনা-বেচা করে আসছে।পরে উদ্ধারকৃত আলামতসহ তাকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় তার বিরুদ্ধে থানায় মামলা করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।