শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
তজুমদ্দিনে জেলেদের মাঝে চাল বিতরণ উদ্বোধন করলেন এমপি শাওন

তজুমদ্দিনে জেলেদের মাঝে চাল বিতরণ উদ্বোধন করলেন এমপি শাওন

তজুমদ্দিন প্রতিনিধি—  নিরাপদ মাছে ভরবে দেশ-মুজিব বর্ষে বাংলাদেশ এই প্রতিপাদ্যে ভোলার তজুমদ্দিনে ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ইলিশ আহরণ নিষিদ্ধ সময়ে জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ৯টায় পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলার শম্ভুপুর ইউনিয়নে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এই ইউনিয়নে ১হাজার ৭শত ৬৫ জন জেলের মাঝে ২০ কেজি করে ২০২১-২০২২ অর্থ বছরের প্রধান প্রজনন মৌসুমে ইলিশ আহরণ, নিষিদ্ধ সময়ে মানবিক খাদ্য সহায়তার আওতায় বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম, উপজেলা আ’লীগ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম শিলা, ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল, উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আমির হোসেন, থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক প্রমুখ।

অপরদিকে দুপুর ১২ টায় চাঁদপুর ইউনিয়নে নিবন্ধীত ৭ হাজার ৩শত ১০ জেলের মধ্যে ৬ হাজার ৭শত ৭১ জেলের মাঝে এই বিশেষ বরাদ্ধের ভিজিএফ’র চাল বিতরণের কার্যক্রমের উদ্বোধন করেন তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর ইউপি চেয়ারম্যান এ কে এম শহিদুল্যাহ কিরন, তদারকী কর্মকর্তা ও উপজেলা দারিদ্র বিমোচ কর্মকর্তা মনোরঞ্জন দে, ইউপি সদস্য তৈয়বুর রহমান মাষ্টার, তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা প্রমুখ। ৪ অক্টোবর থেকে ২৫ অক্টোবর মোট ২২ দিন ইলিশ প্রজনন মৌসুমে মেঘনা সকল প্রকার মাছ শিকার নিষিদ্ধ করে সরকার।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।