শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ তালুকদারের  উপর সন্ত্রাসীর হামলা!

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ তালুকদারের  উপর সন্ত্রাসীর হামলা!

এস এম ওয়াদুদ, স্টাফ রিপোর্টারঃ- পটুয়াখালীর হেতালিয়া বাধঘাটের উকিলবাড়ির মসজিদের সামনে ২৬ অক্টোবর ৯:৩০ মিনিটের সময় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ তালুকদারের উপর সন্ত্রাসীরা হামলা করে।

 

পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র,বগি দিয়ে এলোপাতাড়ি কোপ ছাড়ে ও রড দিয়ে পিটিয়ে জখম করে আব্দুল্লাহতালুকদার সহ তার সাথে থাকা মোঃ মেহেদী হাসান (অমি)মোঃ সোহেল গাজী গুরুতরভাবে আহত হয়ে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি হয়েছে।

 

আব্দুল্লাহ তালুকদার জানায়, পূর্ব শত্রুতার জের ধরে আমাদের ওপর পরিকল্পিতভাবে পটুয়াখালী হেতালিয়া বাঁধঘাট নামক স্থানের উকিলবাড়ি মসজিদের সামনে ধারালো অস্ত্র, বগি ও রড দিয়ে আঘাত করে, পটুয়াখালী চরপাড়া ৬নং ওয়ার্ডের মোঃসেলিম মিয়া ছেলে মোঃ মানসুর,হেতালিয়া বাধঘাটের ইছাহাক মাওলানার ছেলে মোঃ মনির এবং হেতালিয়া বাধঘাটের রাজ্জাক তালুকদারের ছেলে আতিক তালুকদার তারা এ  হামলা চালায় তিনি আরো জানান পটুয়াখালী সদর থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

এ ব্যাপারে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ জানায়, থানায়়় অভিযোগ নেওয়া হয়েছে তাদের বিরুদ্ধে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে সত্যতা  এবং যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

One response to “পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ তালুকদারের  উপর সন্ত্রাসীর হামলা!”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।