শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০১:০২ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
চরফ্যাশনে ১০ পিস ইয়াবাসহ যুবক আটক

চরফ্যাশনে ১০ পিস ইয়াবাসহ যুবক আটক

ইয়াবাসহ এক যুবককে আটক করেছে চরফ্যাশন থানাপুলিশ। সোমবার (২৩আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ৫নং ওয়ার্ডের মোহাম্মদীয়া সড়ক থেকে ১০ পিস ইয়াবাসহ ওই এলাকার বাসিন্দা শ্রীরাম দেবনাথের ছেলে রিপন দেবনাথকে আটক করে পুলিশ। রিপন দেবনাথ চরফ্যাশনের জনতা রোডে অবস্থিত মা- মনি জুয়েলার্সের দোকানে চাকুরী করেন। চরফ্যাশন থানার এস আই ছিদ্দিকুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ ঐ যুবককে আটক করেন।

ওসি (তদন্ত) রিপন কুমার বিশ্বাস বলেন, মাদকসহ আটককৃত রিপনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন থানার একটি পুলিশের দল অভিযান চালিয়ে  ইয়াবাসহ রিপন দেবনাথকে আটক করে।

ওসি তদন্ত রিপন কুমার জানান,১০পিস ইয়াবাসহ পুলিশ আসামি রিপন দেবনাথকে আটক করেছে। মাদক আইনে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।