বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
ভোলার দৌলতখানে অস্ত্র-ইয়াবাসহ দস্যু আটক

ভোলার দৌলতখানে অস্ত্র-ইয়াবাসহ দস্যু আটক

স্টাফ রিপোর্টারঃ— ভোলার দৌলতখানে অস্ত্র-ইয়াবাসহ ফজলু (২৮) নামে এক দস্যুকে আটক করেছে কোস্টগার্ড। মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে কোস্টগার্ড কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এসএম তাহসিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। ফজলু একই জেলার বোরহানউদ্দিন উপজেলার হাসারনগর গ্রামের হাফেজ মাঝির ছেলে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ডাকাতির প্রস্তুতি নেওয়া হচ্ছে— এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরের দিকে দৌলতখানের মেঘনা নদীর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড। এ সময় কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি ছোড়ে দস্যুরা। কোস্টগার্ডও পাল্টা গুলি চালায়। সাত রাউন্ড গুলি বিনিময়ের পর দস্যুরা ফজলুকে আটক করা হয়। জব্দ করা একটি দেশীয় ওয়ান শ্যুটারগান, একচি দা, কাচি, ছুরি ও সাত পিস ইয়াবা জব্দ করা হয়। তবে অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় দৌলতখান থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।