বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
জাতীয়করণের লক্ষ্যে “বামাকাশিপ” এর কেন্দ্রীয় কমিটির শিক্ষক নেতৃত্ববৃন্দদের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত।

জাতীয়করণের লক্ষ্যে “বামাকাশিপ” এর কেন্দ্রীয় কমিটির শিক্ষক নেতৃত্ববৃন্দদের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত।

অমিত অধিকারী, স্টাফ রিপোর্টারঃ— আজ ২৭.০৮.২০২১তারিখ সকাল ১০ ঘটিকার সময় “বাংলাদেশ মাধ্যমিক কারিগরি শিক্ষক পরিষদ” কর্তৃক এক অনলাইন ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত সভাপতি জনাব,ইউসুফ আলী ও মহাসচিব জনাব,প্রকৌশলী আবুল বাসার।আলোচনায় সংগঠনের সভাপতি জনাব,ইউসুফ আলী বলেন আমাদের মূল লক্ষ ও উদ্দেশ্য হলো জাতীয়করণ। জাতীয়করণ বাস্তবায়নের জন্য আমাদের সংগঠন সহ সকলকে একত্রিত করার চেষ্টা করে যাচ্ছি। তার পরেও আমাদের ধাপে ধাপে এগিয়ে যেতে হবে আমাদের দাবি নিয়ে। তারই ধারাবাহিকতায় সংগঠনের মহাসচিব জনাব,প্রকৌশলী আবুল বাসার বলেন জাতীয়করণ বাস্তবায়নের জন্য আমাদের ইউনিটি হতে হবে। কে কি করলো তার দিকে তাকিয়ে না থেকে এগিয়ে যেতে হবে। তাই তিনি আগামী ১৯.০৯.২০২১ তারিখ জাতীয় প্রেস ক্লাবের সামনে শতভাগ উৎসব ভাতার আলোকে একটি মানববন্ধনের ঘোষণা দেন। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,মোঃ আব্দুল বাসেদ,মোঃ নাজিম,মোঃ আল-আমিন, অমিত অধিকারী, সরোজিৎ মন্ডল,মোঃ আরিফুরজম্মান শ্যামল,মোঃ নোমান সহ প্রমুখ। কারিগরি শিক্ষকদের দাবি আদায় এবং কারিগরি শিক্ষার গুরুত্ব সমাজের মাঝে তুলে ধরবার জন্য “বাংলাদেশ মাধ্যমিক কারিগরি শিক্ষক পরিষদের ইউটুব চ্যানেল ও ফেইসবুক পেজ এ নিয়মিত টকশোর সিদ্ধান্ত নেয়া হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।