বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
পিরোজপুরে স্কুলশিক্ষকের আঘাতে রক্তাক্ত স্ত্রী, উদ্ধার করলো পুলিশ

পিরোজপুরে স্কুলশিক্ষকের আঘাতে রক্তাক্ত স্ত্রী, উদ্ধার করলো পুলিশ

পিরোজপুর প্রতিনিধিঃ—  পিরোজপুরের নাজিরপুর উপজেলায় স্কুলশিক্ষক স্বামী ও তার পরিবারের সদস্যদের নির্যাতনে গুরুতর আহত হয়েছেন নাজমুন নাহার রুবী (২৬) নামে এক গৃহবধূ। এখন ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নির্যাতিতা রুবী উপজেলার দীর্ঘা ইউনিয়নের ঝিলবুনিয়া গ্রামে আবুল বাশারের মেয়ে। তার স্বামী আমিনুল একই উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের মাদুলিহারানো গ্রামের জালাল মোল্লার ছেলে। উপজেলার ৫০ নম্বর মধ্য হোগলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাদের আনিকা ও আরিফা নামে তিন ও দেড় বছরের দুটি মেয়ে আছে।

ওই গৃহবধূ জানান, প্রায় চার বছর আগে তাদের বিয়ে হয়। সে সময় তার বাবা তার স্বামীকে সাধ্যমত উপহার দেন। কিন্তু বিয়ের পর থেকেই স্বামী ও তার পরিবারের লোকজন যৌতুকের জন্য তাকে চাপ দিতে থাকেন। এমন অবস্থায় কয়েক দফায় বাবার কাছ থেকে ৩ লাখ টাকা যৌতুক হিসেবে এনে দেন স্বামীকে। এরই মধ্যে তাদের দুটি মেয়ে জন্ম নেয়।

তিনি জানান, এ অবস্থায় তাকে কোনো চিকিৎসা ও খাবার না দিয়ে শ্বশুরবাড়ির লোকেরা দিনভর ঘরের একটি কক্ষে আটকে রাখেন। খবর পেয়ে পরে সন্ধ্যায় পুলিশ সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ইশিতা সাধক জানান, গৃহবধূ রুবীর পায়ে ধারালো কিছু দিয়ে আঘাতের ক্ষত রয়েছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে স্বামী আমিনুল ইসলাম মোবাইলফোনে জানান, মনোমালিন্যের জেরে স্ত্রীর সঙ্গে একটু হাতাহাতি হয়েছে। তবে তার (স্ত্রী) পায়ের আঘাত বেশি, তা বুঝতে পারেননি।

অপরদিকে নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুজ্জামান জানান, বাবার ফোন পেয়ে পুলিশ শ্বশুরবাড়ি থেকে গৃহবধূকে উদ্ধার করেছে। তবে ভিকটিমের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।