বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:০০ অপরাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
ঝালকাঠিতে শিশুকে পেটানোর অভিযোগে পৌরসভার সাবেক কাউন্সিলর গ্রেপ্তার

ঝালকাঠিতে শিশুকে পেটানোর অভিযোগে পৌরসভার সাবেক কাউন্সিলর গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি—  শিশু নির্যাতনের অভিযোগে ঝালকাঠি পৌরসভার সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে শহরের পালবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফারসু পশ্চিম ঝালকাঠি এলাকার পনু খানের ছেলে।

পুলিশ জানায়, পালবাড়ি এলাকার কাঠ ব্যবসায়ী রাশেদুল ইসলাম মিলনের সঙ্গে পুরনো বিরোধ ছিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসুর। এরই জের ধরে ফারসু লোকজন নিয়ে গত ৯ই সেপ্টেম্বর রাতে মিলনের বাসায় ঢুকে তাকে খুঁজতে থাকে। এ সময় তিনি বাসায় ছিলেন না। তখন ফারসু ও তার লোকজন মিলনের ৬ বছরের শিশুপুত্র নাজিব শেহজাদকে পিটিয়ে আহত করে। শিশুর গলাটিপে ধরে মাটিতে আছার মারে তারা।

শিশুটির চিৎকার শুনে মিলনের বন্ধু মেহেদী হাসান এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় রবিবার রাতে সাবেক কাউন্সিলর শাহআলম খান ফারসুসহ ১৪ জনের নামে ঝালকাঠি থানায় মামলা করেন রাশেদুল ইসলাম মিলন। পুলিশ রাতেই পালবাড়ি এলাকা থেকে ফারসুকে গ্রেপ্তার করে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, মামলা দায়েরের পরপরই এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার আদালতে প্রেরণ করা হলে জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয় আদালত।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।