শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
লেবুখালতে নির্মিত সেতুর নাম শহীদ আলাউদ্দিন সেতু নামকরণের দাবীতে মানববন্ধন।

লেবুখালতে নির্মিত সেতুর নাম শহীদ আলাউদ্দিন সেতু নামকরণের দাবীতে মানববন্ধন।

স্টাফ রিপোর্টার: স্বাধীনতা আন্দোলনে ৬৯’ এর গনঅভ্যুত্থানের প্রতিবাদের মিছিলে বরিশাল অশ্বিনী কুমার টাউন হলের সামনে ইপিআর এর গুলিতে শহীদ পটুয়াখালী’র কৃতি সন্তান আলাউদ্দিন এর নামে লেবুখালী’তে পায়রা নদীর উপর নির্মিত নান্দনিক সেতুটি প্রথম শহীদ আলাউদ্দিন এর নামে নামকরনের দাবীতে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্য্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর লিখিত স্মারক লিপি প্রদান করা হয়। সোমবার (১৩-ই-সেপ্টেম্বর-২১ ইং) তারিখ সকাল ১১টায় জেলা প্রেসক্লাব পটুয়াখালী র আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। জেলা প্রেসক্লাব পটুয়াখালী র সভাপতি মোঃ মশিউর রহমান এর সভাপত্তিত্তে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাব পটুয়াখালী র সাধারন সম্পাদক কাইয়ুম উদ্দিন জুয়েল। মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ পটুয়াখালী জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি পটুয়াখালী জেলা শাখার সভাপতি কমরেড মোতালেব মোল্লা, সাধারন সম্পাদক সমীর চন্দ, বাসদ জেলা সম্বনায়ক এ্যাডভোকেট জহিরুল আলম সবুজ, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) জেলা শাখার সাধারন সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী দিলিপ, প্রগতি লেখক সংঘ কেন্দ্রীয় কমিটির সদস্য কবি সুভাষ চন্দ, কবি ও কথা-সাহিত্যিক আনোয়ার হোসেন বাদল, মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক বাদল হোসেন, রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক এস আল-আমিন খাঁন, মানবাধিকার কর্মী সাংবাদিক ফিরোজ আহমেদ, জেলা প্রেস ক্লাব পটুয়াখালী’র যুগ্ম সাধারন সম্পাদক হেলাল আহমেদ (রিপন), সাংগঠনিক সম্পাদক জামাল আকন, নাগরিক টিভির পটুয়াখালী জেলা প্রতিনিধি, শফিকুল ইসলাম (সুমন), এস,এ, টিভির জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম, জাতীয় দৈনিক এই বাংলার প্রতিনিধি আরিফ হোসেন (টিটু), এছাড়াও মানববন্ধনে শহীদ আলাউদ্দিন এর পরিচিতি পাঠ সংগঠনের আইন বিষয়ক সম্পাদক আঃ আলীম সহ প্রমূখ। এসময় বক্তারা প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানিয়েছেন যাতে লেবুখালী তে নির্মিত সেতুটি ৬৯’ এর গনঅভ্যুত্থানে পটুয়াখালীর প্রথম শহীদ আলাউদ্দিন এর নামে নামকরন করা হয় এবং নতুন প্রজন্ম যেন শহীদ আলাউদ্দিন এর আত্মত্যাগ সম্পর্কে জানতে পারে। উক্ত মানববন্ধন কর্মসূচি শেষে পটুয়াখালী জেলা প্রশাসক কামাল হোসেন এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।