শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
সাফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে শুভসূচনা করল বাংলাদেশ

সাফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে শুভসূচনা করল বাংলাদেশ

সাফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে শুভসূচনা করল বাংলাদেশ। পেনাল্টি থেকে জয়সূচক একমাত্র গোলটি করেন বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তপু বর্মণ।

শুক্রবার মালদ্বীপের রাজধানী মালের রাশমি ধান্দু স্টেডিয়ামে ১-০ গোলে জয় পেয়েছে বাংলাদেশ।

ম্যাচের শুরু থেকে বলের নিয়ন্ত্রণে আধিপত্য বজায় রাখে বাংলাদেশ। কিন্তু ভালো কোনো সুযোগ তৈরি করতে পারছিল না অস্কার ব্রুজোনের দল। শ্রীলঙ্কাও কিছুটা চাপ তৈরি করে খেলেছে। কিন্তু  ইয়াসিন, তপু, বিশ্বনাথ ঘোষ ও কাজী তারিক রায়হানকে নিয়ে গঠিত বাংলাদেশের রক্ষণের দৃঢ়তায় পারেনি তারা।

খেলার অষ্টম মিনিটে ভালো একটি সুযোগ পেয়েছিল বাংলাদেশ। বাঁদিক থেকে ইয়াসিনের থ্রো ইনে বক্সের থেকে জোরালো শট নেন তপু। কিন্তু বল এক লঙ্কান ডিফেন্ডারের গায়ে লেগে প্রতিহত হয়। এরপর বক্সে শ্রীলঙ্কার এক খেলোয়াড়ের হাতে বল লাগলে পেনাল্টির আবেদন করেন জামাল ভূঁইয়ারা। কিন্তু রেফারি সাড়া দেননি।

২০তম মিনিটে সুযোগ পেয়েছিল শ্রীলঙ্কাও। কিন্তু হার্শা ফের্নান্দোর শট ক্রসবারের অনেক উপর দিয়ে যায়। ২ মিনিট পরে জামাল ভূঁইয়ার ক্রসের পরিণতিও হয় একই।

প্রথমার্ধের শেষ দিকে আরাফাতের লম্বা ক্রসে তপু হেড করলেও বলের লাইন থেকে ফিরিয়ে দেন শ্রীলঙ্কার গোলরক্ষক সুজন পেরেরা ফেরান।

দ্বিতীয়ার্ধে জুয়েল রানার পরিবর্তে সাদউদ্দিনকে মাঠে নামান অস্কার ব্রুজোন। ৫৬ মিনিটে বাংলাদেশের আক্রমণ ঠেকাতে গেলে হাতে বল লাগে লঙ্কান এক ডিফেন্ডারের। রেফারি পেনাল্টির নির্দেশ দিলে বুলেটগতির শটে লক্ষ্যভেদ করে তপু দলকে এগিয়ে দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।