শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
হ্যাটট্রিক জয়ে প্লে অফে কোহলির বেঙ্গালুরু

হ্যাটট্রিক জয়ে প্লে অফে কোহলির বেঙ্গালুরু

মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়েলসের পর পাঞ্জাব কিংসকে হারিয়ে তৃতীয় দল হিসেবে আইপিএল ১৪তম আসরের প্লে অফ নিশ্চিত করল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

তবে কোহলিদের জয়ে প্লে অফের স্বপ্ন ভঙ্গ পাঞ্জাব কিংসের। রোববার কঠিন সমীকরণের ম্যাচে মাত্র ৬ রানে হেরে যায় প্রীতি জিনতার ফ্র্যাঞ্চাইজি পাঞ্জাব কিংস।

লোকেশ রাহুলের নেতৃত্বাধীন দলটি বেঙ্গালুরুর বিপক্ষে ১৬৫ রানের টার্গেট তাড়ায় উড়ন্ত সূচনা করে।

উদ্বোধনী জুটিতে মায়াঙ্ক আগারওয়ালকে সঙ্গে নিয়ে ৯১ রান করে ফেরেন অধিনায়ক রাহুল। এরপর ৬৭ রানের ব্যবধানে ৬ উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যাওয়া পাঞ্জাব বিদায় নেয় আইপিএল থেকে।

চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালসের পর তৃতীয় দল হিসেবে আইপিএল ১৪তম আসরের প্লে অফ নিশ্চিত করল বেঙ্গালুরু।

সাকিব আল হাসানদের কলকাতা নাইট রাইডার্স যদি নিজেদের শেষ দুই খেলায় সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়েসের বিপক্ষে জয় পায় তাহলে চতুর্থ দল হিসেবে শেষ চারে খেলতে পারবে কেকেআর।

একই সমীকারণ মোস্তাফিজদের রাজস্থান রয়েলসের সামনে। নিজেদের শেষ দুই ম্যাচে ইতোমধ্যে গ্রুপ পর্ব থেকেই বিদায় নেওয়া মুম্বাই ইন্ডিয়ান্স ও কেকেআরের বিপক্ষে জয় পায় তাহলে প্লে অফে খেলার সুযোগ পাবে রাজস্থান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।