শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
বরগুনায় প্রধান শিক্ষক সন্ত্রাসী হামলার শিকার

বরগুনায় প্রধান শিক্ষক সন্ত্রাসী হামলার শিকার

প্রদিপ কুমার মিত্র(স্টাফ রিপোর্টার)ঃ-বরগুনা সদর উপজেলার ১ নং বদরখালী ইউনিয়ন এর কাহার মুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সুনীল অধিকারী কে ইলিয়াস বাহিনীর হাতে লাঞ্চনার অভিযোগ পাওয়া যায়। এ বিষয়ে প্রধান শিক্ষক বলেন গত বৃহস্পতিবার স্কুল ছুটি হওয়ার পর আমিও আমার সহকারি শিক্ষক মনিরুজ্জামানকে সাথে নিয়ে বাড়ি ফেরার পথে ইলিয়াস তার সন্ত্রাসী বাহিনী নিয়ে পথ গতিরোধ করে এবং আমার উপর হামলা চালায়। আমার ডাক চিৎকার শুনে স্থানীয় লোক জন ছুটে এসে আমাকে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান।

সাবেক সভাপতি আবদুর রবের নির্দেশক্রমে ইলিয়াস বাহিনী আমার ওপর হামলা চালায়। গত ২০ ডিসেম্বর ২০২০ সালে বিদ্যালয়ের সভাপতি না হওয়ায় আব্দুর রব আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকে বিভিন্ন সময় খুন গুম ও হত্যার হুমকি দিয়ে থাকে। এ বিষয়ে আমার কাছে যথেষ্ট সাক্ষ্য প্রমাণ রয়েছে। সহকারী শিক্ষক মনিরুজ্জামান বলেন মারপিটের সময় আমি ঘটনাস্থলে ছিলাম স্যার কে মারপিট করা হয়েছে ঘটনা সত্য।এ বিষয়ে আব্দুর রব বলেন মারপিট হয় নাই কথার কাটাকাটি হয়েছে। ইলিয়াসকে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করে পাওয়া যায় নাই। উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন বলেন বিষয়টি আমি শুনেছি বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কে অবহিত করেছি আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ও ঘটনা তদন্তের জন্য তিন সদস্যবিশিষ্ট আমি কমিটি গঠন করেছি। এ বিষয়ে বরগুনার সদর থানার ৩০/০৯/২০২১তারিখ একটি সাধারণ ডাইরী করেন,যার ডাইরিনং১৪৪০।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।