শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
বাংলাদেশ হিন্দু পরিষদ বরগুনা জেলা শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন।

বাংলাদেশ হিন্দু পরিষদ বরগুনা জেলা শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন।

স্টাফ রিপোর্টার,অমিত অধিকারীঃ-বাংলাদেশ হিন্দু পরিষদ,কেন্দ্রীয় নীতিনির্ধারনী কমিটির সিদ্ধান্ত মোতাবেক “বাংলাদেশ হিন্দু পরিষদ” বরগুনা জেলা শাখার নতুন পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ হিন্দু পরিষদের বরগুনা জেলার সম্মানিত সভাপতি হিসাবে শ্রী শিপন শীল ফ্যালা,নির্বাহী সভাপতি শ্রী গোলক সাহা,সাধারন সম্পাদক হিসাবে শ্রী প্রদীপ কুমার মিত্র,অর্থ বিষয়ক সম্পাদক শ্রী নিবাস চন্দ্র দাশ,সাংগঠনটি-সম্পাদক হিসাবে শ্রী দেবাশীষ মিত্র,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রী অমিত অধিকারী সহ প্রমূখ সম্মানিত নেতৃবৃন্দে ও সদস্যদের দায়িত্ব অর্পন করে পূনাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ হিন্দু পরিষদের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি শ্রদ্বেয় দীপংকর সিকদার দীপু,সুযোগ্য সাধারণ সম্পাদক সাজন কুমার মিশ্র, শ্রদ্ধেয় সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও হিন্দু আইনজীবী পরিষদের সম্মানিত সভাপতি এডঃ সুমন কুমার রায়, সাংঙ্গঠনিক সম্পাদক দেবাশীষ সাহা ও শ্রদ্ধেয় যুগ্ম সাধারণ সম্পাদক অপু দেবনাথ,যাদের সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনায় বরগুনা জেলা শাখায় সুন্দর একটি পূনাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বাংলাদেশ হিন্দু পরিষদ বরগুনা জেলা শাখার সম্মানিত সভাপতি মহোদয়ের শ্রী শিপন শীল ফ্যালা তার কাছে তাদের কার্যক্রম জানতে চাওয়া হলে তিনি বলেন আমরা সকল দল মত নির্বশেষে হিন্দু সম্প্রদয়ের অসহায় জনগোষ্ঠীর পাশে দারাতে চাই এবং সাধারন সম্পাদক শ্রী প্রদীপ কুমার মিত্র বলেন আমাদের হিন্দু পরিষদ বরগুনা জেলা শাখা, সমগ্র মানুষের কল্যানে কাজ করবে আমাদের এই সংগঠন।আমাদের এই পরিষদ একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন আমরা সকলে একত্রিত হয়ে মানুষের কল্যানে কাজ করতে চাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।