শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
ভোলা চরফ্যাসনে ইয়াবা ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি আটক।

ভোলা চরফ্যাসনে ইয়াবা ও গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি আটক।

চরফ্যাশন প্রতিনিধি— ভোলা চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানাধীন আঞ্জুরহাট এলাকায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ৬ পিস ইয়াবা ও ৫ গ্রাম গাঁজা সহ একজনকে আটক করা হয়েছে।

বুধবার বিকাল ৫ টায় শশীভূষণ থানার পুলিশের এসআই দীপঙ্কর কর্মকার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চরকলমি ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে কামরুল হাসান তমাল (৫৪) কে আঞ্জুরহাট ভূমি অফিসের সামনে থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ গ্রাম গাঁজা সহ আটক করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কামরুল হাসান তমাল চরকলমি ১ নং ওয়ার্ডের মৃত আবুল হাসনাতের ছেলে। এখবর নিশ্চিত করে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান। তিনি জানান, আসামীর বিরুদ্ধে শশীভূষণ থানায় মাদকদ্রব্য নিয়ন্তন আইনে একটি মাদক মামলা রুজু করা হবে । এর আগেও এই আসামির বিরুদ্ধে ৩ টি মামলা রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।