শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
পটুয়াখালীর রাঙ্গাবালীতে ট্রলারে গৃহবধূকে গণধর্ষণ, ৩ যুবক গ্রেপ্তার

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ট্রলারে গৃহবধূকে গণধর্ষণ, ৩ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক—  পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ট্রলারে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় করা মামলায় তিন যুবককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। গতকাল বুধবার গভীর রাতে বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সোলেমান (২২), বাপ্পি প্যাদা (২৪) এবং আরিফ খান (২৩)।

গ্রেপ্তারকৃতদের মধ্যে গলাচিপা উপজেলার চর কাজল গ্রাম থেকে সোলেমান ও বাপ্পিকে গ্রেপ্তার করে চরশিবা ক্যাম্প পুলিশ। আর আজ বৃহস্পতিবার সকালে চর নজির গ্রাম থেকে আরিফ খানকে গ্রেপ্তার করে রাঙ্গাবালী থানা পুলিশ।

এর আগে গণধর্ষণের ঘটনায় গতকাল বুধবার রাতে সোলেমানকে প্রধান আসামি করে সাতজনের নামে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেন ওই গৃহবধূর বাবা।

মামলা সূত্রে জানা যায়, গতকাল সকাল সাড়ে ১০টায় ওই গৃহবধূ তার শ্বশুরবাড়ি গলাচিপার চর বিশ্বাস গ্রাম থেকে চাচাতো দেবর সোলেমানের সঙ্গে বাবার বাড়ি রাঙ্গাবালীর চর বেস্টনি গ্রামের উদ্দেশে রওনা দেয়। এ সময় চর আগস্তি হাক্কাঘাটের খেয়াঘাট এলাকায় এসে সোলেমান তাকে লাইনের ট্রলারে না উঠিয়ে আরিফ খানের ট্রলারে উঠায়। পরে দুপুর একটার দিকে সাপের খাল নামক স্থানে পৌঁছে ট্রলারের ছৈয়ের মধ্যে ঢুকে ওই গৃহবধূকে সাত যুবক পালাক্রমে ধর্ষণ করে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জগলুল হাসান জানান, তিন আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।