শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

নোটিশ :
বরিশাল সময় নিউজ ডটকম অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন জেলা-উপজেলা ও থানা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যারা প্রকৃতভাবে কাজ করতে ইচ্ছুক এবং সাংবাদিক হতে আগ্রহী তারা যোগাযোগ করুন, প্রকাশক ও সম্পাদকঃ ০১৭২০-৪৩৪১৭৮
ঝালকাঠিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝালকাঠিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি—  ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের সুগন্ধীয়া বাজারে অভিযান চালিয়ে পুলিশ চিহ্নিত মাদক ব্যবসায়ী নুরুজ্জামান (৪৫) কে আধাকেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে।

গত ১১ অক্টোবর সোমবার রাতে ঝালকাঠি থানার এসআই সিদ্দিকুর রহমান ও এসআই আশরাফুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে রাতে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা (নং-৬/২১ তাং-১২/১০/২০২১ইং) দায়ের করা হয়েছে।

ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ মোঃ খলিলুর রহমান সাংবাদিকদের জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম সুগন্দিয়া বাজারে অভিযান চালায়। এসময় বরিশালের কোতয়ালী থানায় বাবনিকাঠি গ্রামের মৃত. সত্তার শরীফের পুত্র ও মাদক ব্যবসায়ী নুরুজ্জামান শরীফ আধাকেজি গাঁজার চালান নিয়ে বিনয়কাঠি সুগন্ধীয়া বাজারে আসলে পুলিশ তল্লাশী চালিয়ে তাকে আধা কেজি গাঁজাসহ আটক করে। আজ মঙ্গলবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হলে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

 

 

 




© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৮,  বরিশাল সময় নিউজ ডটকম, বরিশাল সময় নিউজ লিমিটেডেরে একটি প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।